অনলাইন সংস্করণ
১৫:০৪, ২২ এপ্রিল, ২০২১
গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো ও শর্ট ভিডিও তৈরি ও শেয়ারের প্ল্যাটফর্ম লাইকি একসাথে বাংলাদেশে নতুন ক্যাম্পেইন চালু করেছে। লাইকি প্ল্যাটফর্মে ‘অপো-লাইকি রমজান হ্যাশট্যাগ চ্যালেঞ্জ’ শীর্ষক ক্যাম্পেইনটি ২২ এপ্রিল থেকে শুরু হয়ে চলবে ১৩ মে পর্যন্ত। ক্যাম্পেইনের অধীনে যেকেউ #ঝযধৎবজধসধফধহগড়সবহঃ লিখে নিজের, পরিবারের বা বন্ধু-বান্ধবের সুন্দর মুহুর্তগুলো সবার সাথে শেয়ারের সুযোগ পাবেন।
ক্যাম্পেইনে অংশ নিতে হলে ব্যবহারকারীকে লাইকির ব্যানারে ক্লিক করতে হবে ও অফিসিয়াল অ্যানিমেশন টেমপ্লেট ব্যবহার করতে হবে। তারপর নিজেদের রমজানের মুহুর্ত ও মজার ভিডিও রেকর্ড করে #ShareRamadanMoment ব্যবহার করে লাইকি প্ল্যাটফর্মে শেয়ার দিতে হবে। সর্বোচ্চ সাড়া পাওয়া ভিডিওটি থেকে পর্যায়ক্রমে বিজয়ী ঘোষণা করা হবে। আর বিজয়ীদের জন্য থাকছে অপো এফ১৯ প্রো, অপো ব্যান্ড স্টাইল এর মতো আকর্ষণীয় নানা পুরস্কার। এ বিষয়ে আরো বিস্তারিত জানতে ভিজিট করুন অপো বাংলাদেশের ফেসবুক পেজ ও ওয়েবসাইটে।
ক্যাম্পেইনটি শুধুমাত্র লাইকি ক্রিয়েটর ও ইউজার’দের জন্য। এই বিষয়ে যেকোন সিদ্ধান্ত দেওয়ার সর্বোচ্চ ক্ষমতা রয়েছে লাইকি কর্তৃপক্ষের।
ঈদ মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান। একমাস পবিত্র রোজা থাকার পর এই দিনটি আসে সবার কাছে আনন্দের বার্তা নিয়ে। মানুষের মাঝে এই আনন্দের মাত্রা আরো বাড়িয়ে দিতে অপো লাইকি একসাথে এই ক্যাম্পেইন চালু করেছে। কারণ অপো সবসময় ব্যতিক্রমী কাজের মাধমে গ্রাহককে সন্তুষ্ঠ রাখতে চেষ্টা করে থাকে।